চুনারুঘাট চা- বাগান থেকে গৃহবধূর লাশ উদ্ধার

সিলেটের সময় ডেস্ক ঃ

হবিগঞ্জের চুনারুঘাটের  ময়না রিকমন (২৮) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে দুপুরে চুনারুঘাট  থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম মোস্তফার নেতৃত্বে এসআই প্রিয়তোষ সহ একদল পুলিশ মরদেহটি উদ্ধার করেন।  এর আগে বুধবার  দিবাগত রাত আড়াই টায়  উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের  ৭ নং ওয়ার্ডের চাবাগান এলাকার পুরান টিলা এলাকায়  এ ঘটনা ঘটে। নিহত ময়না  ওই এলাকার  দিলিপ রিকমনের স্ত্রী।

স্থানীয়রা জানান, স্বামী-স্ত্রী এক সাথে রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়। পরে ভোর রাতে হঠাৎ করে স্বামীর ঘুম ভেঙে গেলে দেখতে পায় তার স্ত্রী পাশে নেই। বের হয়ে দেখেন বাড়ির পর্বে  রান্নাঘরের পাশে  পিয়ারা গাছের সাথে ঝুলছে। তখন স্বামীর ডাক চিৎকারে আশপাশের  লোকজন  এসে ময়নাকে  নামিয়ে বিছানায় শুইয়ে রাখা হয়।  স্থানীয়রা জানান, বিগত ১০ বছর পুর্বে শ্রীমঙ্গল উপজেলার বৌলাশী এলাকার সুভাষের রিকমনের  মেয়ে ময়নাকে বিয়ে করেন দিলিপ। বিয়ের পর থেকে এ পর্যন্ত ৪ টি সন্তান জন্মের পর মারাগেছে এ দম্পতির  ।

সন্তান না হওয়ায় পরিবারে অশান্তি দেখা দেয় । ময়নার পরিবার ও তার স্বামী দিলিপের দাবী ৪ টি সন্তান মারা যাওয়ার পর থেকে তার  স্ত্রীর মানুষিকভাবে অসুস্থ হয়ে পড়ে ময়না,সন্তান মারা যাওয়ার ক্ষোভে হয়তো সে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে  । এ বিষয়ে চুনারুঘাট থানার ইন্সপেক্টর তদন্ত গোলাম মোস্তফা  বলেন, খবর পেয়ে ঘটনা স্থল থেকে নিহতর মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসি।

মরদেহটি বিকেল সাড়ে ৩ টায়  ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর  হাসপাতালে পাঠানো হয়েছে এবং পিএম রিপোর্ট পেলে জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।

এ বিভাগের অন্যান্য