জামালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু

সিলেটের সময় ডেস্ক ঃ

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু হয়েছে। রোববার (১০ এপ্রিল) দুপুরে উপজেলা সদর ইউনিয়নের নতুনপাড়া আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তার বড় মেয়ে গুরুতর আহত হয়।

নিহতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের নতুনপাড়া আবাসিক এলাকার বাসিন্দা দেবজ্যোতি সরকারের স্ত্রী ঝুমা রাণী সরকার (৩২) ও তার ছেলে দ্বীপ সরকার (৩)। এ ছাড়া গুরুতর আহত হয়েছে তার বড় মেয়ে পূজা সরকার (৬)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বেলা ১২টার দিকে নতুন পাড়ার বাসা থেকে ঝুমা সরকার তার দুই সন্তান দ্বীপ ও পূজাকে নিয়ে গোসল করতে বের হন। বাসা থেকে বের হয়ে একটু দূরে যেতেই হঠাৎ পল্লী বিদ্যুতের মেইন লাইন থেকে তার ছিঁড়ে তাদের ওপর পড়ে। এ সময় ঘটনাস্থলেই ঝুমা রাণী ও তার ছেলে দ্বীপ সরকার মারা যান।

সঙ্গে থাকা বড় মেয়ে পূজা বিদ্যুতের সক খেয়ে গুরুতর আহত অস্থায় দূরে ছিটকে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাছের বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি শিশু ও তার মায়ের মরদেহ উদ্ধার করেছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

 

এ বিভাগের অন্যান্য