গজারিয়ায় ট্রলার ডুবি: আরও ২ জনের লাশ উদ্ধার

সিলেটের সময় ডেস্ক:

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার গজারিয়া নদীতে খেয়া ট্রলার ডুবির ঘটনায় আরও ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার সকাল ৮টার দিকে কোস্টগার্ড

পাশ্ববর্তী জাঙ্গালিয়া নদী থেকে শিশু ইয়াসিন (৩) এবং সকাল পৌনে ১০টার দিকে ফায়ার সার্ভিসের দল আড়িয়ালখাঁ নদী থেকে মালা বেগম (৩২) নামে এক নারীর লাশ উদ্ধার করে।

এখন পর্যন্ত এ ঘটনায় ২ শিশু ও ৩ নারীসহ ৫ জনের লাশ উদ্ধার করলো সরকারি বিভিন্ন সংস্থা। এর আগে, গত শুক্রবার সকাল ১১ টার দিকে গজারিয়া নদীর পারাপারের সময় ঢেউয়ের তোড়ে ২৫ জন যাত্রীসহ ট্রলারটি ডুবে যায়।

দুর্ঘটনার পর ২০ জন সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়। অপর ৫ জনের মধ্যে দুর্ঘটনার পর পরই একই পরিবারের মা ও মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন শনিবার ওই নদীর বাগরজা পয়েন্ট থেকে মো. রায়হান (৪) নামে এক শিশুর লাশ উদ্ধার করে কোস্টগার্ড। নিখোঁজ অপর দুই জনের সন্ধানে নদীতে চলছিলো তল্লাশী।

আজ রবিবার সকাল ৮টার দিকে জাঙ্গালিয়া নদী থেকে মো. ইয়াসিন নামে এক শিশুর লাশ উদ্ধার করে কোস্টগার্ড। এছাড়া সকাল পৌনে ১০টার দিকে ফায়ার সার্ভিসের একটি দল আড়িয়ালখাঁ নদী থেকে মালা বেগম নামে এক নারীর লাশ উদ্ধার করে। শিশু ইয়াসিন ওই এলাকার চর খাজুরিয়া গ্রামের আব্দুর রহিম চৌকিদারের ছেলে এবং মালা বেগম দরিরচর গ্রামের শহীদুল হাওলাদারের স্ত্রী। এ নিয়ে ওই দুর্ঘটনায় ৫ জনের লাশ উদ্ধার হলো। কোস্টগার্ডের স্থানীয় কর্মকর্তারা এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে ট্রলার দুর্ঘটনায় নিহতদের পরিবারকে গত শনিবার সমবেদনা জানান স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথ। তিনি নিহত প্রত্যেকের পরিবারকে আর্থিক সহায়তা দেন। এছাড়া ট্রলার মালিককেও অর্থ সহায়তা দেন তিনি।

এ বিভাগের অন্যান্য