জকিগঞ্জে ৩ সন্তানের জননীকে ধর্ষণ চেষ্টা,অভিযোগ থানায়

সিলেটের সময় ডেস্ক ঃ

সিলেটের জকিগঞ্জে ৩ সন্তানের এক জননীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে । এ ঘটনায় জকিগঞ্জ থানায় দুজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা ওই গৃহবধু।

সোমবার (৪ এপ্রিল) বিকেল ৩টার দিকে অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, জকিগঞ্জ পৌর এলাকায় সেনা পতিরচক গ্রামে প্রায় ৫ বছর থেকে স্বপরিবারে বসবাস করছেন হারুন আহমদ। তবে তিনি বতর্মানে প্রবাসী। তার অবর্তমানে চাচাতো ভাই সদর ইউপির সেনাপতিরচক গ্রামের মৃত ফয়জুর রহমানের পুত্র কামাল আহমদ (৩৮) ও বন্ধু হেলাল আহমদ (৪৫) দেখাশোনা করেন প্রবাসী হারুনের পরিবারটি। সে সুবাদে প্রায় সময় বাসায় গিয়ে দেবর কামাল ও স্বামীর বন্ধু হেলাল অনৈতিক কথাবার্তা বলে ধর্ষণের চেষ্টা চালায় গৃহবধুকে। তাদের অনৈতিক প্রস্তাবে গৃহবধু রাজী না হওয়ায় পরিবারের খরচপাতি বন্ধ করে দিয়েছে তারা। এতে তিনটি শিশু-সন্তান নিয়ে গৃহবধু অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছেন। স্বামীর বন্ধুদের অনৈতিক প্রস্তাবের ঘটনাটি গৃহবধু তার ভাশুড় সেনাপতিরচক গ্রামের আব্দুর রাজ্জাকের পূত্র জয়নাল আবেদীনকে জানালে তিনিও কোন বিহিত ব্যবস্থা করেননি।

স্থানীয় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী এ প্রসঙ্গে জানান, গৃহবধু দীর্ঘদিন ধরে সম্ভ্রম রক্ষার্থে চরম কষ্টে করছেন। তিনটি সন্তানের কথা বিবেচনা করে ঘটনাটি সমাধান করার লক্ষ্যে একাধিকবার বিচার বৈঠক করেছেন তিনি।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশাররফ হোসেন জানিয়েছেন, পুলিশের তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য