নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সিলেটের সময় ডেস্ক ঃ

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলায় এনা পরিবহনের ধাক্কায় মাসুম আহমেদ (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত মাসুম আহমেদ (২৫) বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিম ভাদেশ্বর গ্রামের শাহেদ মিয়ার ছেলে। জানা যায়-মঙ্গলবার বিকেলে নবীগঞ্জ থেকে একটি মোটরসাইকেল যোগে বাহুবলের ভাদেশ্বরে নিজ বাড়িতে ফিরছিলেন মাসুমসহ ৩ জন।

পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছামাত্রাই ঢাকা থেকে সিলেটগামী এনা পরিবহনের দ্রুতগতির একটি বাস মাসুমকে বহনকারী মোটর সাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় মাসুমসহ অন্যরা। এ সময় দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে এনা পরিবহনের ওই বাস। তাৎক্ষণিক স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সন্ধ্যায় বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত মাসুম আহমেদ মৃত্যুবরণ করে। অন্যান্য আহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। এ প্রসঙ্গে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নবীর হোসেন দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মাসুম চিকিৎসাধীন অবস্থায় বাহুবল হাসপাতালে মৃত্যু হয়, পরে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহত মাসুমের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্যান্য আহতদের পরিচয় জানার চেষ্টা করছি।

এ বিভাগের অন্যান্য