সাফল্যের মশাল হাতে নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন শেখ হাসিনা:পীযুষ বন্দ্যোপাধ্যায়

স্টাফ রিপোর্টারঃ সম্প্রতি বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ও বীর মুক্তিযোদ্ধা পীযুষ বন্দ্যোপাধ্যায় বলেছেন, বঙ্গবন্ধুর আলো জ্বালা সম্প্রীতির পথে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা সাফল্যের মশাল হাতে নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন।

আমদের নেতৃত্ব দিচ্ছেন এবং আমরা তার পেছনে আছি। শেখ হাসিনা সাফল্যের মশাল জ্বালা পথে এবং সম্প্রীতির পথে আমাদের আরো অনেক দুর এগিয়ে নিয়ে যাবেন। তিনি বলেন, সম্প্রীতি বাংলাদেশ সংগঠনটি বাংলার সম্প্রীতি ও সামাজিক দর্শন সবার মাঝে ছড়িয়ে দিতে কাজ করে চলেছে।

মঙ্গলবার (২৯মার্চ) বিকেলে সম্প্রীতির পথে সাফল্যের অগ্রযাত্রা-’এই প্রতিপাদ্য এই নিয়ে নাটোরে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় পীযুষ বন্দ্যোপাধ্যায় এসব কথা বলেছেন। স্থানীয় একটি রেস্তোরায় সম্প্রতি বাংলাদেশ নাটোর জেলা শাখার আয়োজনে-

জেলা কমিটির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা,রাবির শিক্ষক ড.আনিসুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রিয় সদস্য বিপ্লব কুমার পাল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, প্রফেসর অলোক মৈত্র, মনিমুল হক প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা পীযুষ বন্দ্যোপাধ্যায় আজ বিকেলে অনুষ্ঠানস্থলে এসে পৌঁছিলে আদিবাসী জনগোষ্ঠির কিশোরীদের একটি দল নেচে গেয়ে তাকে সম্বর্ধনা জানায়। এসময় সম্প্রীতির বাংলাদেশ নাটোর জেলা কমিটির আহ্বায়ক আব্দুস সালাম, কেন্দ্রিয় সদস্য বিপ্লব কুমার পালসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য