সিলেট স্টেডিয়ামে বাংলাদেশ-মঙ্গোলিয়া ফুটবল ম্যাচ মঙ্গলবার

সিলেটের সময় ডেস্ক ঃ

মালদ্বীপের বিপক্ষে ডাগআউটে অভিষেক হল বাংলাদেশ ফুটবল দলের নতুন কোচ হাভিয়ের ক্যাবরেরার। ২৮ মার্চ মালদ্বীপের বিপক্ষে ২-০ গোলের হারে সেই অভিষেক রাঙাতে পারেননি এই স্প্যানিশ কোচ। তবে হারের দুঃখ ভুলে দ্রুত জয়ের স্বাদ পাওয়ার সুযোগ পাচ্ছেন বাংলাদেশ কোচ। ২৯ মার্চ ফিফা ফ্রেন্ডলি ম্যাচে বাংলাদেশ খেলতে নামছে মঙ্গোলিয়ার বিপক্ষে। সিলেট স্টেডিয়ামে সে ম্যাচ খেলতে এখন সিলেটে বাংলাদেশ ফুটবল দল।

মঙ্গলবার (২৯ মার্চ) সিলেট জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ও মঙ্গোলিয়ার মধ্যে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ। এ ম্যাচটি বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে।

রোববার দুপুরে সিলেট পৌঁছেছে মঙ্গোলিয়ার ফুটবল দল। এর আগে সিলেট পৌঁছে শুক্রবার অনুশীলন করছে বাংলাদেশের জাতীয় ফুটবল দল।

রোববার (২৭ মার্চ) দুপুরে সিলেট জেলা স্টেডিয়ামের ক্রীড়া ভবনে এক সংবাদ সম্মেলনে ম্যাচ ও প্রস্তুতি বিষয়টি তুলে ধরেন বাফুফের নির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম।

তিনি জানান, করোনাভাইরাস পরবর্তী সিলেট ভেন্যুতে এই প্রথম আন্তর্জাতিক ম্যাচ হচ্ছে। এ জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে। দীর্ঘদিন পর সিলেটে আন্তর্জাতিক ম্যাচ হওয়ায় সিলেটের ফুটবলপ্রেমী মানুষ ম্যাচটি দেখবে।

মাঠটি আন্তর্জাতিক মানের করে প্রস্তুত করা হয়েছে উল্লেখ করে সেলিম জানান, ম্যাচ সফল করতে প্রচারণাও করা হচ্ছে। সিলেট জেলা স্টেডিয়ামের দর্শক ধারণ ক্ষমতা প্রায় ২০ হাজার। ১৭ হাজার টিকিট করা হয়েছে। প্রয়োজনে বাড়ানো হবে। একশ টাকা দিকে দর্শকরা খেলা উপভোগ করতে পারবে। দর্শকদের জন্য টিকেটের ওপর মোটরসাইকেলসহ পুরস্কারও থাকবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিজিত চৌধুরী, গোলাম জাবির চৌধুরী জাবু, শহিদ আহমদ চৌধুরী জুয়েল, মাসুক মিয়া, সিরাজ উদ্দিন ও মাহিয়ান চৌধুরী মাম্মী।

 

এ বিভাগের অন্যান্য