সিলেটের সময় ডেস্ক ঃ

শ্রীমঙ্গলে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সড়ক ও জনপথের এক প্রকৌশলী মারা গেছেন। এতে আরেক প্রকৌশলী গুরুতর আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৯টায় উপজেলার ইছবপুর এলাকায় এ দূর্ঘটনা হয়।

এতে মৌলভীবাজার সড়ক বিভাগের উপ-সহকারী প্রকৌশলী জহিরুল ইসলাম (৪০) নিহত হন এবং আরেক উপ-সহকারী প্রকৌশলী মাসুদ রানা গুরুতর আহত অবস্থায় সিলেটে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

জহিরুল ইসলামের মৃত্যুর খবর যুগান্তরের নিকট নিশ্চিত করেন মৌলভীবাজার সদর হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার মৃনাল কান্তি সিনহা।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টায় ইছবপুর এলাকার সদর ইউনিয়ন পরিষদের কার্যালয়ের সম্মুখে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারের দিকে যাওয়ার পথে সাদা রংয়ের কার ও বিপরীত দিক থেকে আসা ডায়না ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কারের মধ্যে থাকা প্রকৌশলী জহিরুল ইসলাম ও মাসুদ রানা গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জহিরুল ইসলাম কে মৃত ঘোষণা করেন। পরে মাসুদ রানাকে (৩৮) সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়। জহিরুল ইসলাম এর বাড়ী সুনামগঞ্জ জেলায় বলে জানা গেছে।

আরও জানা যায়, সড়ক বিভাগের উক্ত দুইজন কর্মকর্তা শ্রীমঙ্গল ভানুগাছ সড়কের বধ্যভূমি-৭১ অংশের সংষ্কার কাজ পরিদর্শন শেষে মৌলভীবাজার ফিরছিলেন। এমন অবস্থায় ওই স্হানে পৌঁছলে এ দুর্ঘটনা হয়।

সূত্র:যুগান্তর

এ বিভাগের অন্যান্য