নরসিংদীতে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

সিলেটের সময় ডেস্ক ঃ

নরসিংদীর রায়পুরায় পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুই যাত্রী।

আজ শুক্রবার সকাল ৭ টায় উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নে (রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়ক) সজল ভূঁইয়া এলপিজি ও ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজিচালিত অটোরিকশার চালক উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর এলকার অহিদ মিয়ার ছেলে আইনুদ্দিন (৩৫), অটোরিকশার যাত্রী একই এলাকার সিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম উদ্দিন (১৮), মির্জানগর ইউনিয়নের বাহেরচর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২) ও আমিরগঞ্জের দক্ষিণ মির্জানগর এলাকার জালাল উদ্দিনের ছেলে মনির হোসেন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে উপজেলার চরসুবুদ্ধি বাজার থেকে ৫ জন যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশা ছেড়ে আসে। অটোরিকশাটি আমিরগঞ্জের সজল ভূঁইয়া এলপিজি ও ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে রায়পুরাগামী পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ ৪ জন নিহত হন। এ সময় গুরুতর আহত হন সিএজির দুই যাত্রী।

ওই সময় স্থানীয়রা পিকআপ ভ্যানটি আটক করেন এবং আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। পরে রায়পুরা থানার পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ৪ জনের মৃত্যু হয়। এ ঘটনায় পিকআপ ভ্যানটি জব্দ করা গেলেও এর চালক পলাতক বলে জানান তিনি।

 

এ বিভাগের অন্যান্য