সরিষাবাড়ীতে ভাতিজাকে রড দিয়ে পেটালেন চাচা, আটক ৩

সিলেটের সময় ডেস্ক ঃ

জামালপুরের সরিষাবাড়ীতে ফজলুল রহমান (২৫) নামে এক যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে চাচা আজহারুল ইসলামের বিরুদ্ধে। মঙ্গলবার (২২ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার কামরাবাদ ইউনিয়নের চর বয়শিংস এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ৩ জনকে রাতেই আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- কামরাবাদ ইউনিয়নে বয়শিং গ্রামের আব্দুর রশিদ, তার ছেলে সাগর মিয়া ও ভাই বাবু মিয়া।

পুলিশ ও আহতের পরিবার সুত্রে জানা যায়, আজহারুল ইসলাম ও ভাতিজা ফজলুর রহমানের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে এলাকায় স্থানীয়ভাবে কয়েক বার সালিশ বসে আপোষ-মীমাংসাও হয়।

মঙ্গলবার রাতে ফজলু রহমান ভেগুর কাজ শেষ করে বাড়ীতে ফেরার পথে চর বয়শিং এলাকায় পৌঁছালে চাচা আজহারুল, আব্দুর রশিদ, বাবু, সাগর ও রুবেল তার পথরোধ করে। এ সময় ফজলু রহমানকে মটরসাইকেল থেকে নামিয়ে হাত-পা ও মুখ বেঁধে লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে বাড়ির পাশে ধানক্ষেতে ফেলে যায়। পরে পরিবারের লোকজন খবর পেয়ে আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার এস আই সাইফুল ইসলাম কালের কণ্ঠকে জানান, পুলিশ মারধরের সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর খোঁজ নেয়। রাতেই অভিযান চালিয়ে মারধরের সঙ্গে জড়িত ৩ জনকে আটক করেছে পুলিশ।

 

এ বিভাগের অন্যান্য