মাধবপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪

সিলেটের সময় ডেস্ক ঃ

ঢাকা-সিলেট মহাসড়ককে পুলিশের অভিযানে হবিগঞ্জের মাধবপুর শাহজীবাজারে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২২মার্চ) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাকের নির্দেশে এসআই মানিক কুমার সাহা সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বাঘাসুরা ইউপির গ্যাডফিল্ড রাস্তায় অভিযান পরিচালনা করে ৪ ডাকাত গ্রেফতার করা হয়। বাকী ডাকাত সদস্যরা কৌশলে পালিয়ে যায়। এসময় ডাকাতদের কাছ থেকে ১টি মাইক্রো, ২টি ধারালো চুরি, ১টি বাটাল, ১টি দা ও ৪টি লাইলনের রসি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতারা হলেন বানিয়াচং থানার নোয়াপাতারিয়া গ্রামের মৃত সরাফত উল্লাহ ছেলে আব্দুর মানিক মিয়া (৪০), শায়েস্তাগঞ্জ থানার জগতপুর গ্রামের আবু রহিম মিয়ার ছেলে আবু মনসুর (৪৫), শায়েস্তাগঞ্জ থানার বিরামচর গ্রামের ছালেক মিয়ার ছেলে কবির মিয়া (৩০), নোয়াপাড়া ইউপির পূর্ব-ইটাখোলা গ্রামের মৃত কালা মিয়ার ছেলে মোঃ মহিউদ্দিন (২৭)। পরে তাদের জিজ্ঞাসাবাদের তথ্যে সকাল ৭টায় জগদীশপুর বাজারের শাহ আলম মটরস শপ থেকে ১টি গেরাইনিং মেশিন, ৪টি ইজিবাইক (টমটম) উদ্ধার করা হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আবদুর রাজ্জাক সততা নিশ্চিত করেন বলেন এইধরনের অভিযান সব সময় অব্যাহত থাকবে, দুপুরে ডাকাতি প্রস্তুতি মামলা রুজু করে ৪ ডাকাতকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এ বিভাগের অন্যান্য