সিলেটে একদিনের সফরে আসছেন প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান

সিলেটের সময় ডেস্ক ঃ

সিলেটে একদিনের সরকারি সফরে এসেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি। সোমবার (২১ মার্চ) সকাল ৮ টায় তিনি সকাল ৮টা ৫০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

একদিনের সরকারী সফরে তিনি সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করবেন ।

বিমানবন্দরে প্রবাসী কল্যাণ মন্ত্রীকে স্বাগত জানান সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, অধ্যক্ষ ফজলুল হক, অধ্যক্ষ ড. এনামুল হক সরদার, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ আহমদ, দৈনিক জৈন্তা বার্তা পত্রিকার সম্পাদক ফারুক আহমদ, কোম্পানি গঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অকিল দে, প্রমুখ।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর সিলেট-৪ আসনের এ সংসদ সদস্য সকাল ১০টায় সড়ক পথে তাঁর নির্বাচনী এলাকা গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের গভর্ণিং বডির সভায় যোগদাদের উদ্দেশ্যে যাত্রা করেন। পরে তিনি বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করবেন। সকাল ১১টায় তিনি বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে উন্নয়ন মেলার উদ্বোধন করবেন।

এরপর দুপুর ১২টার দিকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী মুক্তিযুদ্ধভিত্তিক ১০০টি ছবি নিয়ে ৩দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন ঘোষণা এবং দুপুর ১২টা ৩০মিনিটের দিকে সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গুষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পে সুবিধাভোগীদের মধ্যে বিভিন্ন সামগ্রী বিতরণ করবেন। পরে এনআইএলজি ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যদের জন্য “ইউনিয়ন পরিষদ সম্পর্কে অবহিতকরণ” শীর্ষক প্রশিক্ষণ এর উদ্বোধন করবেন।

বেলা সোয়া একটার দিকে মন্ত্রী ইমরান আহমদ এমপি গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেন্ট্রাল অক্সিজেন ও ইকুইপমেন্ট সরবরাহের উদ্বোধন করবেন। পরে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশগ্রহন করবেন। এরপর গোয়াইনঘাট হতে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দিকে সড়ক পথে রওয়ানা হবেন।

সফর শেষে সোমবার রাত ৮ঃ২০ মিনিটের সময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মন্ত্রী ইমরান সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর হইতে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইটযোগে যাত্রা করবেন।

এ বিভাগের অন্যান্য