শ্রীমঙ্গলে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ: ভারতীয় সীমান্ত থেকে ধর্ষক আটক

সিলেটের সময় ডেস্ক ঃ

শ্রীমঙ্গল র‌্যাব-৯ ক্যাম্প সদস্যদের অভিযানে প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণ মামলার আসামিকে ভারতীয় সীমান্ত এলাকা থেকে আটক করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টার সময় ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়।

আটককৃত আসামি হলো মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামের মৃত লক্ষ্মী ধরের ছেলে রজত ধর (৫০)।

র‌্যা বের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ১০ মাস পূর্বে কমলগঞ্জ উপজেলার ধাতাইলগাঁও এলাকার এক পিতা তার প্রতিবন্ধী মেয়েকে (২৫) অভাবের কারণে রজত ধরের বাড়িতে কাজে দেন। কিছুদিন পর রজত ধর ওই প্রতিবন্ধী মেয়েকে বিভিন্ন প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে। এতে মেয়েটি সেখানে কাজে যাওয়া বন্ধ করলে কিছু দিন পর মেয়েটি তার শরীরে অস্বাভাবিকতা দেখতে পায়।

এক পর‌্যায়ে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা করলে ৬ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা যায়। এ ঘটনায় রজত ধরের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় গত ৫ মার্চ মামলা দেওয়া হয়ে। পরে রজত ধর ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

শ্রীমঙ্গল র‌্যাব-৯-এর একটি আভিযানিক দল তথ্যপ্রযুক্তির সহায়তায় শুক্রবার বিকালে ভারতীয় সীমান্ত এলাকা চাতলা হতে গ্রেফতার করে। র‌্যা বের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রতিবন্ধী ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করেছে মর্মে স্বীকার করে।

আসামিকে কমলগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে র‌্যা বের প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প অধিনায়ক সিনিয়র এএসপি বাসু দত্ত চাকমা এ তথ্য জানান।

এ বিভাগের অন্যান্য