খেলাধুলা যুব সমাজের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে: মেয়র আরিফ

সিলেটের সময় ডেস্ক ঃ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, যুব সমাজের অবক্ষয় রোধে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই যুব সমাজকে খেলাধুলায় আগ্রহী করতে সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, একটি সুস্থ জাতি দেশের উন্নয়নের অন্যতম নিয়ামক। সুস্থতা রক্ষায় খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এসময় তিনি খাদিম পাড়া ৩নং রোড নবগঠিত ৩৩ নং ওয়ার্ড এর অন্তর্ভুক্ত হওয়ায় বিভিন্ন উন্নয়নমুলক কাজের প্রতিশ্রুতি দেন এবং খাদিমপাড়া ৩নং রোডের এলাকার সকল যুব সমাজ ও মুরব্বিদের সহায়তা কামনা করেন।

তিনি শুক্রবার (৪ মার্চ) বিকেলে খাদিমপাড়ার ৩নং রোডে ইউনিটি ক্রিকেট ক্লাব কর্তৃক ইউনিটি প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২ এর ৭ম আসরের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সৈয়দ মুর্শেদ আলম খালেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন আনু মেম্বার, মহিলা সদস্য সাজেদা বেগম সাজু, আঃ কুদ্দুস লস্কর কুনু, সৈয়দ মাহমুদ আলম রনি, শাকিব আহমদ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এস.নেট এন্ড ইলেকট্রনিকস ও আরব ব্রীকস এর পরিচালক এবং ইউনিটি প্রিমিয়ার লীগের প্রধান পৃষ্ঠপোষক বদরুল আলম বেলাল, ইউনিটি প্রিমিয়ার লীগ টুর্নামেন্ট কমিটির সদস্য জাকারিয়া আহমদ জাকু, আব্দুর রহমান রুবেল, মাসুদ আহমদ ইমন, জাফর আহমদ, জায়েদ আহমদ, জুবেদ আহমদ, আশরাফুল ইসলাম পিয়ার আলী, রুবেল আহমদ প্রমুখ।

৪ মার্চ খেলা শেষে বাদ মাগরিব অতিথিবৃন্দ ইউনিটি প্রিমিয়ার লীগ-২০২২ (৭ম আসর) এর চ্যাম্পিয়ন দল জায়েদ কিংস এবং রানার্সআপ দল আবরার সুপার স্টার দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

এ বিভাগের অন্যান্য