জঙ্গি-সাম্প্রদায়িক গোষ্ঠী দমনে একমত থাকতে হবে : ইনু

সিলেটের সময় ডেস্ক ঃ

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন ও ক্ষমতার প্রশ্নে দ্বন্দ্ব-বিরোধ যতই থাকুক না কেন, বাংলাদেশ রাষ্ট্রের চিরশত্রু জঙ্গি-সাম্প্রদায়িক গোষ্ঠী দমন-বর্জনে এবং মীমাংসিত বিষয়ে একমত থাকতে হবে।

তিনি বলেন, পকিস্তানপন্থীদের বগলের নীচে রেখে যারা ক্ষমতা ও নির্বাচনকে নিয়ে রাজনীতির মাঠে হৈচৈ করছে তারা কার্যত রাষ্ট্রের চিরশত্রুদের আড়াল ও হালাল করার চেষ্টা করছে।

আজ শুক্রবার নগরীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদের সহযোগী যুব সংগঠন জাতীয় যুব জোটের জাতীয় কমিটির সভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

জাসদ সভাপতি হাসানুল হক ইনু আরো বলেন, ‘২০০৯ সাল থেকে আমরা বাংলাদেশ রাষ্ট্রের চিরশত্রু জঙ্গি-সাম্প্রদায়িক গোষ্ঠী দমনের যুদ্ধে আছি।

এরা এখনো বাংলাদেশ রাষ্ট্রের মীমাংসিত বিষয়ের ওপর আঘাত করছে। তাই এই যুদ্ধের ভেতরেই যথাসময়ে নির্বাচনও করতে হবে এবং জনজীবনের সমস্যা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বেকারত্ব দূর, তেল-গ্যাসের উচ্চ মূল্য রোধ ও বৈষম্য-বঞ্চনা নিরসন করতে হবে।

জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় কমিটির সভায় বক্তব্য রাখেন যুব জোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, সহ-সভাপতি আশিফুর রহমান বাবু, আমিনুল আজিম বনি, হারুন-অর-রশিদ প্রমুখ।

সূত্র : বাসস

এ বিভাগের অন্যান্য