নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হতে দেবে না বিএনপি

সিলেটের সময় ডেস্ক ঃ

অনুমতি না পেয়ে মানিকগঞ্জ শহরের প্রায় চার কিলোমিটার দূরে জয়নগর খেলার মাঠে সমাবেশ করেছে জেলা বিএনপি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে দেশব্যাপী বিএনপির কর্মসূচির অংশ হিসেবে বুধবার বিকেল ৪টায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানেও পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতারা।

জেলা বিএনপির সভাপতি আফরোজা খানম রিতার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বক্তব্যে আমীর খসরু বলেন, ‘সরকার ভোট চুরি করেছে। যারা তাদের সহযোগিতা করেছে তারাও ভোট চোর। আগামীতে নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া বিএনপি নির্বাচনে অংশ নেবে না। নির্বাচন হতেও দেবে না। ‘

ইভিএম ভোট চুরির মেশিন দাবি করে তিনি বলেন, এই পদ্ধতি পরিবর্তন করতে হবে। আওয়ামী লীগ এখন বিএনপির গণজাগারণকে ভয় পাচ্ছে। কারণ তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা জনগণের নিরাপত্তা কেড়ে নিয়েছে। বিএনপির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই জোয়ার কোনো বাঁধ দিয়ে রক্ষা করতে পারবে না।

এ ছাড়াও বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্না কবির, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জামিলুর রশদি খানসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

সরকার দেশ পরিচালনায় ব্যর্থ তাই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে পারছে না বলে অভিযোগ করেন বক্তারা। তাঁরা টিসিবির মাধ্যমে পর্যাপ্ত খাদ্যপণ্য সাধারণ মানুষের হাতে পৌঁছে দেওয়ার দাবি করেন।

 

এ বিভাগের অন্যান্য