টুঙ্গিপাড়া আ. লীগে আবারও শেখ হাসিনা ও শেখ রেহানার নাম

সিলেটের সময় ডেস্ক ঃ

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কমিটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোট বোন শেখ রেহানার নাম রাখা হয়েছে। গতকাল সোমবার রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান স্বাক্ষরিত এক চিঠিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

উপজেলা কমিটিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাখা হয়েছে কার্যনির্বাহী কমিটির এক নম্বর সদস্য পদে। একই কমিটিতে শেখ রেহানা আছেন উপদেষ্টামণ্ডলীর তিন নম্বর সদস্য হিসেবে।

উপজেলা আওয়ামী লীগের গত কমিটিতেও তাঁরা একই পদে ছিলেন।

জানা যায়, ২০২০ সালের ১৩ ফেব্রুয়ারি টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত থেকে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ আবুল বাশার খায়ের ও সাধারণ সম্পাদক হিসেবে মো. বাবুল শেখের নাম ঘোষণা করেন।

গতকাল প্রকাশিত পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি হিসেবে আছেন মো. ইলিয়াস হোসেন সরদার, মো. সোলায়মান বিশ্বাস, মুন্সী এমদাদুল হক, শেখ শুকুর আহমেদ, শেখ আলী আহমেদ, শৈলেন্দ্রনাথ বাইন, গাজী গোলাম মোস্তফা, শেখ তোজাম্মেল হক টুটুল, শেখ জাহাঙ্গীর হোসেন।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন শেখ জিয়াউল বশির টুটুল, মো. এমদাদুল হক বিশ্বাস ও শৈলেন্দ্রনাথ মণ্ডল।

এ ছাড়া গাজী মাছুদুল হক, আ. ছামাদ বিশ্বাস, বি এম তৌফিক ইসলাম সাংগঠনিক সম্পাদক এবং খালিদ হোসেন জমাদ্দার কোষাধ্যক্ষ পদে আছেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের জানিয়েছেন, গত ২৬ ফেব্রুয়ারি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হয়। ২৮ ফেব্রুয়ারি তা প্রকাশ করা হয়।

 

এ বিভাগের অন্যান্য