সাভারে বাক প্রতিবন্ধী নারীকে গলা কেটে হত্যা, ধারালো অস্ত্র উদ্ধার

সিলেটের সময় ডেস্ক ঃ

সাভারে এক বাক প্রতিবন্ধী নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলা এলাকার চারতলা ভবনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। নিহত ওই নারীর নাম আম্বিয়া বেগম (৪৮)। তিনি ওই এলাকার মৃত আব্দুল লতিফ খাঁনের মেয়ে।

পুলিশ বলছে, ওই নারী নিজ বাড়িতে ভাইয়ের সাথে বসবাস করতেন। পরে সকালে ফ্ল্যাটের ভিতরে নারীর গলা কাটা লাশ দেখতে পায় বাড়ির লোকজন। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই নারীর গলা কাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চার নং ওয়ার্ডের ইউপি সদস্য আইয়ুব আলী জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে যান। বিষয়টি তদন্ত করলে তার মৃত্যুর রহস্য উৎঘাটন হতে পারে বলেন মনে করেন তিনি। এঘটনায় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির এস আই জাহিদুল ইসলাম জানান, এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর বিষয়টি তারা তদন্ত করে দেখছেন। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য