বড়লেখায় হেলাল হত্যা মামলার আসামি গ্রেফতার

সিলেটের সময় ডেস্ক ঃ

মৌলভীবাজারের বড়লেখায় কৃষক হেলাল উদ্দিন (৫৫) হত্যা মামলায় মতিউর রহমান নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে সিলেটের বিয়ানীবাজার থেকে থেকে তাকে গ্রেফতার করা হয়। মতিউর রহমান উপজেলার তালিমপুর ইউপির খুটাউরা গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে।

বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত পুলিশের জিআরও সহকারি উপ পরিদর্শক (এএসআই) পিযুষ কান্তি দাস এ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, চলতি বছরের ০৫ জানুয়ারি কৃষক হেলাল উদ্দিনের ভাতিজা ও সাবেক ইউপি সদস্য বেলাল আহমদের ছেলে নয়ন আহমদ তাঁদের বাড়ির পাশে খুটাউরা এলাকায় রাস্তায় মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়েছিলেন। এলাকার সাদিকুর রহমান ও সফর উদ্দিন দ্রুতবেগে সে রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এ সময় নয়ন আহমদের মোটরসাইকেলে ধাক্কা লাগে। এ ঘটনার প্রতিবাদ করলে নয়নকে তাঁরা মারধর করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে ঝগড়া ও মারামারি হয়। এ সময় নয়নের চাচা হেলাল উদ্দিন খেত থেকে বাড়িতে ফিরছিলেন। তিনি ঘটনাস্থলে গেলে প্রতিপক্ষের লোকজন তাঁকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। পরে পরিবারের লোকজন তাঁকে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় ব্যক্তিদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে ঘটনাস্থল থেকে চারজনকে গ্রেফতার করা হয়।

নিহত হেলাল উদ্দিন খুটাউরা গ্রামের মৃত ছখাওত আলীর ছেলে। এই ঘটনায় হেলালের ছোট ভাই সাবেক ইউপি সদস্য বেলাল আহমদ ১৮ জনকে আসামি করে থানায় মামলা করেন।

এ বিভাগের অন্যান্য