মৌলভীবাজারে ‘ভুয়া এএসপি’ গ্রেফতার

সিলেটের সময় ডেস্ক ঃ

মৌলভীবাজারের রাজনগরে সিআইডির এএসপি পরিচয়ে প্রতারণার সময় এক প্রতারককে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার টেংরা বাজারের সর্দারশাহ ফামের্সী থেকে স্থানীয়দের সহায়তায় প্রতারক সাজু আহমেদ পায়েলকে (২৯) গ্রেফতার করে রাজনগর থানার পুলিশ।

সে রংপুরের কাউনিয়া থানার রাজিব (শঠিবাড়ি) এলাকার আব্দুল আউয়ালের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার টেংরা বাজারের সর্দারশাহ ফার্মেসীতে গিয়ে প্রেসক্রিপশন ছাড়া ঔষধ বিক্রি হচ্ছে এমন ভয়ভিতি দেখিয়ে দোকানীর কাছে ৮ হাজার টাকা দাবি করে এক প্রতারক। এসময় ওই দোকানী তাকে আটক করে রাজনগর থানায় খবর দিলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে। পরে সে প্রতারণার বিষয় স্বীকার করে এবং নিজের নাম শোভন মাহমুদ বলে পুলিশকে বিভ্রান্ত করে। তবে পুলিশ বিষয়টি অধিকতর খোঁজ নিয়ে তার নাম সাজু আহমেদ পায়েল বলে জানতে পারে। তার বিরোদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এঘটনায় রাজনগর থানায় মামলা দায়ের হয়েছে।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) পরিতোাষ পাল বলেন, টেংরা বাজারের একটি ফার্মেসীতে সিআইডির এএসপি পরিচয়ে প্রতারণা করতে গেলে তাকে চ্যালেঞ্জ করে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সে পুলিশের কাছে প্রতারণার বিষয়টি স্বীকার করে। প্রথমে বিভ্রান্ত করার জন্য নিজেকে শোভন মাহমুদ পরিচয় দিলেও পরে আমরা নিশ্চিত হই তার নাম সাজু আহমদ পায়েল। আসলে সে অপরাধ করার সময় বিভিন্ন নাম ব্যবহার করে।

এ বিভাগের অন্যান্য