পূজার কোমরে হাত দিয়ে তীর্যক মন্তবের শিকার সালমান!

বিনোদন ডেস্ক ঃ

বলিউড সুপারস্টার সালমান খান গেছেন মধ্যপ্রাচ্যের বিলাসবহুল শহর দুবাইতে। সেখানে বিশাল আয়োজনে সম্পন্ন হয়েছে ভাইজানের দাবাং ট্যুর। এই মেগা অনুষ্ঠানে সালমানের সঙ্গে ছিলেন ভারতের আরও কয়েকজন তারকা। এর মধ্যে আছেন সোনাক্ষী সিনহা, পূজা হেগড়ে, গুরু রানধাওয়া, আয়ুশ শর্মা প্রমুখ।

অনুষ্ঠানে পূজা হেগড়ের সঙ্গে ‘জুম্মে কি রাত হে’ গানে পারফর্ম করেন ভাইজান। সেই পরিবেশনার এক পর্যায়ে পূজার কোমর হাত দেন সালমান। এরপর নিজের মুখ অভিনেত্রীর কোমরের কাছে নিয়ে একটি সুতা কামড়ে ধরেন এবং নাচের স্টেপ দেয়ার চেষ্টা করেন।

কিন্তু দৃশ্যটা জমল না। তাই নেটিজেনদের তুমুল কটাক্ষের শিকার হচ্ছেন সাল্লু। নেট দুনিয়ায় এরইমধ্যে ওই দৃশ্যের ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। মন্তব্য আসতে থাকে, ‘নাচতে ভুলে গেলেন ভাইজান!’

‘জুম্মে কি রাত’ মূলত ‘কিক’ সিনেমার গান। সেই গানে সালমানের সঙ্গী ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। সেখানেই জ্যাকুলিনের কোমরের দিক থেকে পোশাকের অংশ কামড়ে ধরে নাচের স্টেপ দিয়েছিলেন ভাইজান। ওই দৃশ্য পুনরাবৃত্তি করতে গিয়েই হাসির পাত্র হলেন অভিনেতা।

শোনা যায়, সালমানের এই দাবাং ট্যুরে যাওয়ার কথা ছিল জ্যাকুলিন ফার্নান্দেজের। কিন্তু আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকার কারণে অভিনেত্রীর বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা জারি হয়েছে। তাই জ্যাকুলিনের পরিবর্তে পূজাকে সফরসঙ্গী হিসেবে নেন ভাইজান।

এ বিভাগের অন্যান্য