‘এক সপ্তাহের মধ্যে রাস্তা নির্মাণের প্রক্রিয়া শুরু করবো’

সিলেটের সময় ডেস্ক ঃ

শেখ হাসিনা সরকারের অর্থের অভাব নেই বলে মন্তব্য করেছেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের ইনাতআলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

প্রতিমন্ত্রী বলেন, দক্ষিণ সুরমার রাখালগঞ্জ, ইনাতআলীপুর, মির্জানগর, মানিকপুর রাস্তার কাজ আগামী বর্ষা মৌসুমের আগেই শুরু করা হবে। স্বাধীনতার ৫০ বছর পরও এ রাস্তাটির জন্য জনগণের দুর্ভোগ পোহাতে হচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের অর্থের অভাব নেই। এ রাস্তা নির্মাণ করতে যত কোটি টাকা লাগে লাগুক। আমি ঢাকায় গিয়ে এক সপ্তাহের মধ্যে রাস্তা নির্মাণের প্রক্রিয়া শুরু করবো। শেখ হাসিনা আমাকে দায়িত্ব দিয়েছেন দেশের কোথাও কোনো রাস্তা যেন অবহেলিত না থাকে। এজন্য প্রধানমন্ত্রীর দেওয়া দায়িত্ব আমি সবসময় পালন করে যাচ্ছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা স্মৃগ্ধা তালুকদার, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, জেলা দুর্যোগ ও ত্রাণ কর্মকর্তা নুরুল ইসলাম, লালাবাজার ইউপি চেয়ারম্যান তোয়াজিদুল হক তুহিন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান, আওয়ামী লীগ নেতা খিজির খান, পংকি মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল কাদির সাদেক, সাধারণ সম্পাদক সারোয়ার আলম মিতুন।

 

এ বিভাগের অন্যান্য