চাঁপাইনবাবগঞ্জে ৫ আগ্নেয়াস্ত্র, ৪ ম্যাগজিন ও গুলিসহ ট্রাকচালক আটক

সিলেটের সময় ডেস্ক ঃ

চাঁপাইনবাবগঞ্জ শহরে র‍্যাবের অভিযানে একটি বিদেশি পিস্তল, ৪টি ওয়ান শুটারগান, ৪টি ম্যাগজিন ও ১ রাউন্ড গুলিসহ শাহাবুল ইসলাম (৪০) নামে এক ট্রাকচালক আটক হয়েছেন। এসময় তার ট্রাকটিও জব্দ করা হয়। গতকাল শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর (পুরাতন মহানন্দা সেতু) টোলঘর এলাকায় সোনামসজিদ মহাসড়কের ওপর এ অভিযান চালানো হয়। আটক সাহাবুল রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ঠাকুরমারা কলোনি এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকিরের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। অভিযানে একটি বিদেশি পিস্তল, চারটি ওয়ান শুটারগান, চারটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ হাতেনাতে আটক হন সাহাবুল।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাহাবুল অজ্ঞাত স্থান থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র সংগ্রহ করে বিক্রির জন্য নিজ হেফাজতে রেখেছেন বলে স্বীকার করেছেন। আটক ট্রাকচালক একজন অবৈধ অস্ত্র ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে ট্রাকের সাহায্যে বিভিন্ন মালামালের আড়ালে বিশেষ উপায়ে লুকিয়ে অস্ত্রের চালান নিয়ে যান বলেও র‍্যাব জানিয়েছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলেও র‍্যাব জানায়।

 

এ বিভাগের অন্যান্য