ক্যাটরিনার বিয়ের অতিথিদের তালিকা প্রকাশ

বিনোদন ডেস্ক ঃ

ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের বিয়ের বাদ্য বাজছে—এই অপেক্ষায় বলিউড।  আগামী ৯ ডিসেম্বর জমকালো আয়োজনে তাদের বিয়ে হওয়ার কথা রয়েছে। দেশ-বিদেশে থাকা তাদের লাখ লাখ ভক্ত-শুভানুধ্যায়ীরা বিয়ের সাজে প্রিয় তারকা জুটিকে দেখতে কেমন লাগে সেই প্রতীক্ষায় প্রহর গুনছেন।

তাদের সেই প্রতীক্ষার কি অবসান ঘটবে? এই প্রশ্নের উত্তর জানতে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।  কারণ যাদের বিয়ে নিয়ে হইচই তারা এখনও বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

ভারতের বিনোদনভিত্তিক জনপ্রিয় গণমাধ্যম বলিউড বাবলের মঙ্গলবারের প্রতিবেদনে বলা হয়েছে, বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের বিয়েতে যাদের আমন্ত্রিত তাদের তালিকা প্রকাশ হয়ে গেছে।  টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনের বরাত দিয়ে বলিউড হাঙ্গামার খবরে বলা হয়েছে, করোনাভাইরাসের নতুন ধরনের সম্ভাব্য সংক্রমণের কারণে বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় কাটছাট করা হয়েছে।  চূড়ান্ত অতিথি তালিকায় নাম রয়েছে বলিউড তারকা আলিয়া ভাট, প্রযোজক করণ জোহর, ক্যাটের বান্ধবী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি।  ফারাহ খান, শশাঙ্ক, জয়া আখতারকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

আগে জানা গিয়েছিল, বলিউড বাদশাহ শাহরুখ খানের পরিবারকেও বিয়েতে দাওয়াত করা হয়েছে। নতুন তালিকায় তার নাম আছে কিনা সেটি নিশ্চিত হওয়া যায়নি।  ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খানকে আমন্ত্রণ জানানোর কথাও বলা হয়েছিল।  নতুন অতিথি তালিকায় তার নাম থাকা না থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তবে আমন্ত্রণ জানানো হোক আর না হোক তিনি বিয়েতে যাচ্ছেন না।

রাজস্থানের রণথমবোরে টানা তিন দিন অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় আয়োজন। বিয়ে হবে বিলাসবহুল রিসোর্ট সিক্স সেন্সেসে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের কার্ড ইতোমধ্যে পৌঁছে দেওয়া হয়েছে।

সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এর আগে বলা হয়েছিল, তারকা জুটির বিয়ের জন্য ৪৫ হোটেল বুক করা হয়েছে।  হোটেলগুলো খুব একটা বড় নয়।  কারণ বিয়ের ভেন্যু রণথমবোরের হোটেল কক্ষগুলো ছোট ছোট। ক্যাটরিনার বিয়েতে বলিউড ও টালিউড সেলিব্রিটি সপরিবারে আসবেন, তাদের জন্য এসব হোটেল বুক করা হয়েছে।

বিয়ের ভেন্যু থেকে ক্যাটরিনার লেহেঙ্গা কেমন হবে, সেসব খবরও উঠে এসেছে ভারতের গণমাধ্যমের খবরে। কিন্তু যাদের বিয়ে নিয়ে এতকিছু তারা মুখে কুলুপ এঁটে বসে আছেন।

এতেও অবাক হওয়ার কিছু নেই। অনেক তারকা যুগলই আগে থেকে বিয়ের ঘোষণা দেননি। কিন্তু গুঞ্জন সত্যি করে নির্দিষ্ট সময়েই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

এদিকে ভিকির খালাতো বোন উপাসনা বোহরা সাফ জানিয়ে দিয়েছেন, ভিকি-ক্যাটরিনার বিয়ের খবর গুজব বৈ আর কিছু নয়।  কোনটি সত্য, তা দেখার জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।

 

এ বিভাগের অন্যান্য