সরকার শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তন করেছে: এমপি হাবিব

সিলেটের সময় ডেস্ক ঃ

সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব বলেছেন, ফেঞ্চুগঞ্জে একটি স্টেডিয়াম ও একটি ক্রীড়া কমপ্লেক্স নির্মাণের জন্য আমি কাজ করে যাচ্ছি। স্টেডিয়ামের সুবিধাজনক স্থানে ভূমি খোঁজা হচ্ছে। ভূমি পেলে স্টেডিয়াম ও একটি ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ কাজ শুরু হবে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যন্ত অঞ্চলের যোগাযোগ, শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তন সাধিত হয়েছে। এরই অংশ হিসেবে সিলেট-৩ নির্বাচনী এলাকায় সর্বক্ষেত্রে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে। তিনি ছেলে-মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করতে শিক্ষকের পাশাপাশি অভিভাবকদের ভুমিকা পালন করার আহবান জানান।

হাবিবুর রহমান হাবিব (২৭ নভেম্বর) শনিবার বিকালে ফেঞ্চুগঞ্জ উপজেলার ইসলামপুর ১ কোটি ২৯ লক্ষ টাকা ব্যয়ে ইউসুফ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৩৪ লক্ষ টাকা ব্যয়ে মাইজগাঁও মোগলপুর ছত্তিশ রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির ব্যক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, সহ সভাপতি আব্দুল কাদির খান। অন্যান্যদের মধ্যে ব্যক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী সুদর্শন সরকার, উপজেলা আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, এ.কে.এম কিবরিয়া ময়নুল, মাহফুজুর রহমান জাহাঙ্গীর, ফেঞ্চুগঞ্জ ইউপি চেয়ারমান কাজী বদরুদ্দোজা, সাবেক ভাইস চেয়ারম্যান শহিদুর রহমান রুমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সেক্রেটারী শহীদুজ্জামান, জেলা কৃষকলীগের সহ সাধারণ সম্পাদক জায়েদ আলী, আওয়ামীলীগ নেতা লোদু মিয়া, শিক্ষানুরাগী কাজী আবুল কাশেম, কাজী কাবুল আহমদ, তরিকুল ইসলাম ময়না, উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ, জেলা ছাত্রলীগের সাবেক নেতা ফাহিম আহমদ শাহ, উপজেলা ছাত্রলীগ নেতা রেজান আহমদ শাহ, মুহিত হোসেন শাহ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য