কক্সবাজারে সাবেক ছাত্রলীগ নেতাকে গুলি

সিলেটের সময় ডেস্ক ঃ

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোনাফ সিকদারকে গুলি করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা তারেক নামের এক  আরেকজন গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার রাত ৯ টার দিকে কলাতলী সুগন্ধা পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী তামজিদ পাশা জানান, শহরের সুগন্ধা পয়েন্টে এলাকায় প্রধান সড়কের পাশের একটি শুটকি মার্কেটের সামনে রাতে মোনাফ সিকদারসহ আরও কয়েকজন আড্ডা দিচ্ছিলেন। রাত ৯টার দিকে অতর্কিতভাবে মোনাফকে লক্ষ্য করে গুলি করে দুর্বৃত্তরা।

এ সময় তার সঙ্গে থাকা তারেক নামের এক  আরেকজন গুলিবিদ্ধ হয়েছেন। পরে পথচারীরা দুজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের চট্রগ্রামে পাঠানো হয়।

তামজিদ পাশা আরও জানান, গুলির পর পর অপরিচিত একজনকে কলাতলীর দিকে পালিয়ে যেতে দেখে তাকে ধাওয়া দেয় সেখানকার ব্যবসায়ীরা। তবে ওই দুর্বৃত্তকে আটক করা সম্ভব হয়নি।

মোনাফ সিকদারের ব্যবসায়িক পার্টনার মো. ওবাইদুল বলেন, ঘটনাস্থলের চার পাশেই সিসিটিভি রয়েছে। ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করা যাবে। তার ধারণা বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে মোনাফ সিকদারকে হত্যাচেষ্টা করেছে একটি চক্র।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য