নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব এর সভা অনুষ্ঠিত

সিলেটের সময় ঃ

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের প্রথম প্রেসক্লাব নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী পরিষদের এক সভা সংগঠনের সভাপতি ডাক্তার ওয়াজেদ এ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত হয়। নিউইয়র্কের জ্যাকসন হাইটসে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আজ ১৮ ই অক্টোবর সোমবার সন্ধ্যা ছয়টায় উক্ত সভায় তিনটি প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

এক.বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ১১ ই ডিসেম্বর ২০২১
দুই. ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন।১. মনজুর আহমেদ ২.আনোয়ার হোসাইন মঞ্জু ৩.হাবীব রহমান।

তিন.১৭ নতুন সদস্যের সদস্যপদ চূড়ান্ত।শীঘ্রই তাদেরকে অভিনন্দন জানিয়ে আনুষ্ঠানিক পত্র প্রেরণ।

এছাড়াও‌‌ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভায় ক্লাব সদস্যদের বার্ষিক চাঁদা পরিশোধ সাপেক্ষে ভোটার তালিকা চুড়ান্ত করা।‌ বার্ষিক আয়-ব্যয় এবং ক্লাবের সাধারণ সভার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন সহ সভাপতি হাবীব রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর সরকার,কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ, দফতর ও প্রচার সম্পাদক সৈয়দ ইলিয়াস খসরু, কার্যকরী সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম, সালাহউদ্দিন আহমেদ ও সদস্য এসএম সোলায়মান।
সভায় ক্লাব সদস্যদের মধ্যকার সৌহার্দ-সম্প্রীতি আরো জোরদারের পাশাপাশি পেশাগত মর্যাদা বৃদ্ধির মাধ্যমে কমিউনিটি সেবা বৃদ্ধির উপরও গুরুত্বারোপ এবং ক্লাবের সাধারণ সভা সফল করতে সকল সদস্যদের সার্বিক সহযোহিতা কামনা করা হয়।

এ বিভাগের অন্যান্য