নির্বাচনে করোনা খুব প্রভাব ফেলতে পারবে না: সিইসি

নির্বাচন করোনা সংক্রমণের একমাত্র মাধ্যম নয়, পরিস্থিতি বিবেচনা করে মেয়াদোত্তীর্ণ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এক প্রশ্নের জবাবে এ কথা বলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। 

আজ রোববার (১৩ জুন) বেলা ১২টার দিকে মাদারীপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এ কথা বলেন তিনি।

সিইসি বলেন, আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে নির্বাচনের আয়োজন করছি। যেসব এলাকায় করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে।

তিনি আরও বলেন, ভোটারদের মধ্যে দিন দিন ইভিএমের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। এমনকি জনপ্রতিনিধিরাও সুষ্ঠ নির্বাচনের স্বার্থে ইভিএম পদ্ধতিতে নির্বাচন চাচ্ছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। সভায় সভাপতিত্ব করেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সচিব ও আঞ্চলিক নির্বাচন কমিশনার মোস্তফা ফারুক, জেলা পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল, জেলা নির্বাচন কমিশনার মো. মনিরুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২১ জুন জেলার শিবচর উপজেলার ১৩টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য