তবে কি রোশানকে ছাড়া ভালো নেই শ্রাবন্তী?

বিনোদন ডেস্ক: টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তৃতীয় স্বামী রোশন সিংয়ের দাম্পত্য সম্পর্ক ঠিক কোথায় দাঁড়িয়ে রয়েছে? তাদের সম্পর্কের পরিণতি নিয়ে বহু জল্পনা চলছে। আলাদা থাকলেও এখানো আনুষ্ঠানিক ডিভোর্সের কোনো খবর আসেনি। এর মধ্যেই কখনো শ্রাবন্তী, আবার কখনো রোশনের সোশ্যাল মিডিয়া ইঙ্গিতপূর্ণ বার্তা প্রায় উস্কে দিচ্ছে নানা জল্পনা।

শনিবার সকালে শ্রাবন্তী ইনস্টাগ্রামে ছবিসহ একটি পোস্টে লিখেছেন, ‘খারাপ সময় না এলে ভাল সময়ের মূল্য বোঝা যায় না’। যা নিয়ে তৈরি হয়েছে নতুন জল্পনা। তবে শ্রাবন্তী কাউকে ইঙ্গিত করে এই পোস্ট দিয়েছেন কিনা, সে বিষয় এখনো স্পষ্ট নয়। কিন্তু শ্রাবন্তী যে খারাপ সময়ের উপলব্ধি ইঙ্গিত করেছেন তা বোঝা যাচ্ছে। নেটিজেনরা মনে করছেন, তাহলে কি রোশানকে ছাড়া ভালো নেই তিনি। আর তার এই অসময়ই কি মনে করিয়ে দিচ্ছে, পুরনো দিনের সুসময়।
এদিকে, দিন দিন আরও বেশি করে যেন আবেগপ্রবণ হয়ে উঠছেন রোশান সিং। সামাজিক মাধ্যমের পোস্টে বারবার তুলে ধরার চেষ্টা করছেন নিজের মনের কথা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি স্টোরিতে তিনি লিখেছেন, ‘আমায় নিয়ে কখনও যদি কারও কাছে খারাপ গল্প শোনেন, বুঝে নেবেন তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল।’

উল্লেখ্য, দেড় বছরের মধ্যেই সুখের সংসার ভাঙতে যাচ্ছে। রোশানের জীবনে শ্রাবন্তী ‘অতীত’ হতে যাচ্ছেন। আইনি পথে হেঁটে দুজনে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন কি না, তা এখনও জানা নেই। তবে শ্রাবন্তীর সঙ্গে এখন কোনোরকম যোগাযোগ নেই তার।

সিলেটের সময়ি-এবিএ/12

এ বিভাগের অন্যান্য