তৈমুরকে নিয়ে চিন্তিত শর্মিলা

আবার অন্তঃসত্ত্বা হয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। তৈমুরের জন্মের কয়েক বছর পর এবার ফের নতুন অতিথি হাজির হচ্ছে কাপুর পরিবারে, যা নিয়ে দুই পরিবারই বেশ উচ্ছ্বসিত।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পরও সমানভাবে নিজের কাজ করে চলেছেন কারিনা কাপুর খান। কখনও সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়ছেন, আবার কখনও ফটোশুট। মায়ের সঙ্গে এখন সবসময় দেখা যাচ্ছে তৈমুরকেও।

সাইফ-কারিনা যখন দ্বিতীয় সন্তানের আগমনের জন্য অপেক্ষা করছেন, সেই সময় তৈমুরকে নিয়ে তিনি যে বেশ চিন্তিত, তা স্পষ্ট করলেন ঠাকুমা শর্মিলা ঠাকুর।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হন শর্মিলা। সেখানে তিনি জানান, জন্মের পর থেকে ক্যামেরার নজরে সবসময় রয়েছে তৈমুর। এ বিষয়ে তিনি বেশ চিন্তিত।

শর্মিলা আরও জানান, তাদের পরিবারের প্রত্যেক সদস্যই ক্যামেরার নজরে থাকেন; কিন্তু সেটি নির্দিষ্ট সময়ের পর। তৈমুর এখন খুব ছোট। ওকে নিয়ে যেভাবে পাপারাজ্জি সবসময় ব্যস্ত থাকে, তাতে ছোট্ট মনের ওপর প্রভাব ফেলতে পারে বলে মনে করেন বলিউডের একসময়ের প্রথম সারির এ অভিনেত্রী।

শর্মিলা বলেন, তৈমুর এখনও খুব ছোট, তাই ও সব কিছু বোঝে না। জন্মের পর থেকে যেভাবে সবসময় পাপারাজ্জির নজরে থাকে তৈমুর, তাতে আর পাঁচজন সাধারণ শিশুর মতো ও বড় হতে পারবে না হয়তো।

তথ্যসূত্র: জিনিউজ

এ বিভাগের অন্যান্য