দিরাই পৌর নির্বাচন, বিএনপির প্রার্থী ইকবাল, আওয়ামী লীগের কে

দিরাই পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে ইকবাল হোসেন চৌধুরীকে মনোনয়ন দিয়েছে কেন্দ্রীয় বিএনপি। শুক্রবার সন্ধ্যায় দলের মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয় হতে মনোনয়ন পত্র  সংগ্রহ করেন ইকবাল হোসেন চৌধুরী। এর আগে গত বৃহস্পতিবার দলের সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা ও পৌর বিএনপি কর্তৃক প্রস্তাব দিয়ে দলের একক প্রার্থী ঘোষণা করা হয়।

এদিকে আওয়ামী লীগের একক প্রার্থী চৃড়ান্ত করতে শনিবার বিকালে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠক অনুষ্ঠিত হবে। তাই কেন্দ্রীয় ভাবে কে দলীয় প্রার্থী মনোনীত হন তা জানতে গভীর আগ্রহ নিয়ে উপজেলা আওয়ামীলীগের স্থানীয় নেতাকর্মীরা বসে আছেন।

জানা যায়,শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র জমা দিয়েছে বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী  লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ মিয়া, আওয়ামী লীগ নেতা আসাদ উল্লাহ ও দিরাই কলেজের সাবেক ভিপি প্যানেল মেয়র বিশ্বজিৎ রায় বিশ্ব।

এর আগে বুধবার ২৫ নভেম্বর উপজেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে তিনজনের নাম প্রস্তাব আকারে জেলা কমিটি বরাবর প্রেরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য