আগের রাতে হেফাজতের কর্মসূচি থেকে সরে গেলেন ‘গাছবাড়ি হুজুর’

সিলেটের সময় ডেস্ক ,

 

ফ্রান্সে ‘রাষ্ট্রীয় মদদে’ মহানবী সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ সিলেটের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আল্লামা মুহিবুল হক গাছবাড়ি হুজুর। ‘গাছবাড়ি হুজুর’ হেফাজতে ইসলাম বাংলাদেশের নতুন কমিটির কেন্দ্রীয় নায়েবে আমীর এবং সিলেট জেলা শাখার সভাপতি।

শনিবার হেফাজতের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। যেখানে প্রধান অতিথির বক্তব্য দেবেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী, কেন্দ্রীয় মহাসচিব আল্লামা নূর হুসেইন কাসেমী, আল্লামা মামুনুল হক, মাওলানা আজিজুল ইসলাম ইসলামাবাদীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সমাবেশের আগের রাতে শুক্রবার এক ভিডিওবার্তায় আল্লামা মুহিবুল হক গাছবাড়ি হুজুর বলেন, আমি বিগত ৯ নভেম্বর এদারা ভবনে আজ (২১ নভেম্বর) হেফাজতে ইসলাম বাংলাদেশ সিলেটের ব্যানারে ফ্রান্সে মহানবী (সা.) এর অবমাননার প্রতিবাদে সমাবেশের ডাক দিয়েছিলাম। কিন্তু আমি লক্ষ করছি এ সমাবেশ বর্তমানে হেফাজতের নাম ব্যবহার ছাড়া আর কিছু নেই।

তিনি অভিযোগ করে বলেন, সম্পুর্ণ অনিমতান্ত্রিকভাবে আমাকে না জানিয়ে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হচ্ছে। তাই আমি শনিবারে সমাবেশে অংশগ্রহণ করবো না।

শনিবারের সমাবেশে অংশ না নিলেও তিনি হেফাজতের সঙ্গে থেকে হেফাজতের লক্ষ ও উদ্যেশ্য সমুন্নত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

এ বিভাগের অন্যান্য