শিশুদের মারামারি নিয়ে বড়দের সংঘর্ষ, আহত ২৫

ডেস্ক রিপোর্ট ,

 

কিশোরগঞ্জের ভৈরবে শিশুদের মারামারি নিয়ে বড়দের সংঘর্ষে অন্তত ২৫ জন আহত  হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার কালিকাপ্রসাদ পশ্চিমপাড়া গ্রামে দুই গোষ্ঠীর মধ্যে এ সংঘর্ষ হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

সংঘর্ষে এরশাদ (২৫), আগর ইসলাম (২৬) ও ইমাম উদ্দিন (৩২), ফালু মিয়া (৪৮), খোরশেদ (৫০), সজীব (১৭), হানিফ (৫৫), বকুল (৩৫), রায়হান (১৬), রিজন মিয়া (১৪), হালিমা বেগমসহ (২৭) ২৫ জন আহত হয়েছেন। এর মধ্যে এরশাদ, আগর ইসলাম ও ইমাম উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বাকি আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। পরিস্থিতি  নিয়ন্ত্রণে  আনতে  নিরাপত্তার জন্য বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার হাজারী গোষ্ঠীর একটি ছেলে হাছেন আলীর বাড়ির একটি শিশুকে মারধর করে। এর জের ধরে শিশুদের মারামারি ঘটনাকে কেন্দ্র করে হাজারী গোষ্ঠী ও হাছেন আলী মেম্বারের গোষ্ঠীর মধ্যে শুক্রবার সংঘর্ষের ঘটনাটি ঘটে।

কালিকাপ্রসাদ ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ জানান, তুচ্ছ ঘটনায় বুধবার ঝগড়া হলে আমি ঘটনাটি মীমাংসা করে দিয়েছিলাম কিন্তু তারা আবারও মারামারি করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. ফরহাদ আহমেদ জানান, কালিকাপ্রসাদ এলাকার ঝগড়ায় গুরুতর আহত তিনজনকে ঢাকায় রেফার্ড করা হয় এবং বাকিদের হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, তুচ্ছ ঘটনায় ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। ঘটনায় কোনো পক্ষই মামলা করেনি।

এ বিভাগের অন্যান্য