সিলেটে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২৩৮

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৩১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ৫৫ জন। আর এ সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস (কোভিড-১৯) রোগে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত ৩১ জন রোগীর মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ১৫ জন শনাক্ত হয়েছেন। এছাড়া বিভাগের সুনামগঞ্জ জেলায় ২ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজার জেলায় ১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হন। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১১ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত করা হয়েছে।

এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৫৫ জন রোগীর মধ্যে সর্বোচ্চ সিলেট জেলায় সুস্থ হয়েছেন ৪৬ জন বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জ জেলায় ৫ জন ও মৌলভীবাজার জেলায় ৪ জন করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। আর গত চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে একজন করোনা আক্রান্ত রগির মৃত্যু হয়েছে। যিনি সিলেটে জেলার বাসিন্দা।

সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৪ হাজার ৭২ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৭ হাজার ৯৬৮ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪৩২ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৬২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮১০ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৫৭ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ৭৭৩ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৩৮ জন।

এ বিভাগের অন্যান্য