রামপুরায় যাত্রীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিল হেলপার

রাজধানীর রামপুরায় নির্ধারিত স্ট্যান্ডে না নামানোকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে বাস থেকে ইউসুফ (৩৫) নামের এক যাত্রীকে ফেলে দিয়েছে ভিক্টর পরিবহনের হেলপার।

বুধবার বিকাল সাড়ে চারটার দিকে রামপুরা এলাকায় এ ঘটনা ঘটে।  গুরুতর আহতাবস্থায় ওই যাত্রীকে প্রথমে রামপুরা বেটার লাইফ হাসপাতালে নেয়া হয়।  সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

তবে আহত ওই যাত্রীর বিস্তারিত পরিচয় জানা যায়নি।  তার অবস্থা আশঙ্কাজনক।  এ ঘটনায় ভিক্টর পরিবহনের বাসটি আটক করা হয়েছে।

এদিকে ঘটনার পরে বাসের যাত্রীরা হেলপার ও চালককে আটক করলেও স্থানীয় সন্ত্রাসীরা তাদের ছিনিয়ে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, যাত্রী ইউসুফ তাকে রামপুরা বাজারে নামিয়ে দিতে বললে ভিক্টর বাসটির হেলপার জানায় সামনের স্ট্যান্ডে নামাবে।  এ নিয়ে ইউসুফ ও হেলপারের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।  বাসটি উলন রোডের সামনে গেলে ইউসুফকে মারধর করে হেলপার।  এ সময় বাসে থাকা অন্য যাত্রীরা প্রতিবাদ করলে আরেক যাত্রীকেও মারধর করে হেলপার। একপর্যায়ে ইউসুফকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয় হেলপার।

হাতিরঝিল থানার ডিউটি অফিসার এসআই মো. নজরুল ইসলাম এ ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই যাত্রীকে নির্ধারিত স্ট্যান্ডে না নামিয়ে অন্য স্ট্যান্ডে নামতে বলায় ঘটনার সূত্রপাত। কথা কাটাকাটির এক পর্যায়ে ওই যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেয় হেলপার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিক্টর পরিবহনের বাসটি আটক করে। তবে চালক ও হেলপারকে আটক করা যায়নি।

এ বিভাগের অন্যান্য