বিএনপি প্রার্থী বাধার সম্মুখীন হননি

সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু। তিনি বলেন, বিএনপি প্রার্থী কোথাও বাধার সম্মুখীন হননি। নির্বাচনের জন্য সুন্দর ও ভালো পরিবেশ রয়েছে। আমি নিশ্চিত জনগণের ভোটে নির্বাচিত হব, ইনশাআল্লাহ।

শুক্রবার যাত্রাবাড়ী থানার ৬৩, ৬৪ ও ৬৫ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় গণসংযোগ ও পথসভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। এদিন কাজলা নতুন রাস্তায় ৬৩ নম্বর ওয়ার্ড যুবলীগের প্রধান কার্যালয় উদ্বোধনের মধ্যদিয়ে গণসংযোগ ও পথসভা শুরু হয়ে মুজাহিদনগর এসে শেষ হয়।

গণসংযোগ ও পথসভায় আ’লীগ প্রার্থীর সঙ্গে উপস্থিত ছিলেন আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. সানজিদা খানম, নির্বাচনী আসনের প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ী থানা আ’লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্না, যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের সাবেক সহ-দফতর সম্পাদক মিরাজ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, ২নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান, ৪৮নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম অনু, ৫১নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, ৬৩নং ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল ইসলাম দিলু, ৬৪নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদুর রহমান বাবুল মোল্লা, মহানগর আ’লীগের সাবেক নেতা এসকে বাদল, মাতুয়াইল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শান্ত নূর খান শান্ত প্রমুখ। এদিকে আওয়ামী লীগ প্রার্থীর বিজয়ে ৬৯ ও ৭০নং ওয়ার্ডে সকল নির্বাচনী কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক ও সদস্য সচিব নিয়ে ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। আরও উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৭০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ আতিকুর রহমান আতিক।

এ বিভাগের অন্যান্য