করোনার উপসর্গ নিয়ে শামসুদ্দিন হাসপাতালে ২ জনের মৃত্যু

সিলেটে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য নির্ধারিত স্থান শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে দুই জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন শ্বাসকষ্ট নিয়ে ও অপরজন জ্বর-সর্দির মতো করোনার উপসর্গ নিয়ে মারা যান।

শুক্রবার (৮ মে) দুপুর আড়াইটায় ৩০ বছর বয়সী নারী ও ৫৩ বছর বয়সী এক পুরুষ মারা যান বলে নিশ্চিত করেন হাসপাতালটির আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, মৃত ৩০ বছর বয়সী নারীর বাড়ি নগরীর দাড়িয়াপাড়া এলাকায়। তিনি বেশ কয়েকদিন যাবৎ যক্ষ্মা ও লিভারের রোগে আক্রান্ত ছিলেন। বর্তমানে তিনি যক্ষ্মার ঔষধ সেবন করছিলেন। এ ছাড়া এ রোগী জ্বর ও সর্দির মতো করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শুক্রবার বেলা ১১ টার দিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন। ভর্তি হওয়ার তিন ঘণ্টা পরেই তিনি মারা যান।

এদিকে মৃত ৫৩ বছর বয়সী সিলেটের বিশ্বনাথ উপজেলার ব্যক্তি সম্পর্কে এ চিকিৎসক জানান, তিনি বেশ কয়েকদিন যাতৎ হৃদরোগে ভুগছিলেন। তবে গতকাল বৃহস্পতিবার তিনি শ্বাসকষ্ট নিয়ে সন্ধ্যার দিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন। তবে তার জ্বর ও সর্দির মতো কোন সমস্যা ছিলো না।

মৃত রোগীদের মধ্যে নগরীর ৩০ বছর বয়সী নারীর নমুনা সংগ্রহ করা হবে জানিয়ে তিনি বলেন, যেহেতু এই নারীর মধ্যে করোনায় সংক্রমিত হওয়ার মতো লক্ষ্মণ ও উপসর্গ ছিলো সেহেতু তার নমুনাই সংগ্রহ করে পরীক্ষা করা হবে। তবে বিশ্বনাথের এ বাসিন্দার জ্বর ও সর্দির মতো কোন সমস্যা না থাকায় তার নমুনা সংগ্রহ করা হবে না।

এ বিভাগের অন্যান্য