‘ঘুম আসে না, চোখ বন্ধ করলেই কেঁপে কেঁপে উঠি’

কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম সাংবাদিক হুমায়ুন কবির খোকনকে নিয়ে মর্মস্পর্শী একটি স্ট্যাটাস দিয়েছেন তার স্ত্রী শারমিন সুলতানা রিনা

শনিবার দিনগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে এই স্ট্যাটাস দেন তিনি।

শারমিন সুলতানার স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে দেয়া হলো-

‘ঘুম আসে না। চোখ বন্ধ করলেই কেঁপে কেঁপে উঠি। হাত-পা ঠান্ডা হয়ে যায়। মাথার ওপরের ছাদটা সরে গেছে। পৃথিবীর সমস্ত বেদনায় ভারাক্রান্ত আমি অন্ধকারে আচ্ছন্ন হয়ে গেছি। কী হবার কথা ছিল কী হলো?

খুব কি তাড়া ছিল তোমার এভাবে আমাদের সবাইকে নিঃস্ব করে চলে যাবার? আমাকে কিছু বলেও গেলে না। আমি আমাকে কী দিয়ে সান্ত্বনা দেব? মাকে কে দেবে সান্ত্বনা? তোমার সন্তানদের এতটা প্রশ্রয় আর কে দেবে?দুটো পরিবারের মধ্যমণি তুমি গার্জিয়ান তুমি। আজ সবার চোখে যে অশ্রুধারা কে মুছিয়ে দেবে।

কোনো সমস্যা হলে কে দাঁড়াবে আর? এই সাংবাদিক, কেমন করে এভাবে চলে যেতে পারলে তুমি? আমার অনেক কথা বলার আছে, কিছই বলতে পারছি না। শেষ সময়েও তোমার মুখে হাসি ছিল। সে ছবিটা বারবার ভাসছে। তুমি যেখানে গেছ মহান আল্লাহ তোমাকে সর্বোচ্চ স্থানে আসীন করুক। এই পৃথিবীর চাইতে আরেও বড় এক পৃথিবী তোমাকে উপহার দিক। ভালো থেকো, অনেক অনেক ভালো থেকো…।’

এর আগে সাংবাদিক খোকনকে নিয়ে ছেলে আশরাফুল আবিরও একটি আবেগঘন স্ট্যাটাস দেন।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান দৈনিক সময়ের আলোর সিটি এডিটর ও প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন। তার স্ত্রী ও সন্তারাও করোনায় আক্রান্ত হয়েছেন। তাদেরকে আইসোলেশনে রাখা হয়েছে।

এ বিভাগের অন্যান্য