‘সিলেট নগরের উন্নয়নের কাজে বাধাগ্রস্থ করতে একটি মহল’

নিউজ ডেস্ক:  সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বাংলাদেশে সবচেয়ে আলোচিত মেয়র।
বিরোধীদল থেকে নির্বাচিত হয়েও তিনি সমান তালে কাজ করে যাচ্ছেন।তিনি নগরের উন্নয়নকে
সবার আগে প্রধান্য দেন। বিদ্যুৎ বিভাগ কর্তৃক নগরীর বিদ্যুৎ লাইন মাটির নিচে নিয়ে যাওয়ার ক্ষেত্রে তার সহযোগিতা ছিলো অতুলনীয়। প্রকল্পের কর্মকর্তারা বলেছেন মেয়রের সহযোগিতা না পেলে এই কাজ সম্পন্ন করা আমাদের পক্ষে সম্ভব হতো না।
সমগ্র নগর জুড়ে রাস্তা প্রশস্থ করার যে কর্মযজ্ঞ চলছে সেটাও সম্ভব হচ্ছে মেয়র আরিফের ব্যক্তিগত ইমেজের কারণে। মানুষ সহজেই আরিফের ডাকে সাড়া দিয়ে নিজেদের জায়গা ছেড়ে দিচ্ছে।
পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে নগরীর স্বার্থে মেয়র আরিফুল হক চৌধুরীকে অনেক দ্রুত সিদ্ধান্ত নিতে হয়। কোন কোন ক্ষেত্রে তাৎক্ষনিকভাবে পরিষদকে বা অন্যান্য কাউন্সিলরকে জানানো সম্ভব হয়ে উঠে না।
বৃধবার সহযোগি একটি অনলাইন নিউজ পোর্টালে ‘মেয়র আরিফের বিরুদ্ধে কাউন্সিলরদের অভিযোগ’ শীর্ষক একটি সংবাদ প্রকাশ হবার পর নগরীর বিশিষ্ট ব্যক্তিরা সংবাদমাধ্যমকে  এসব কথা বলেন।
তারা এটাকে নগরীর উন্নয়ন কাজ বাধাগ্রস্থ করার একটি তৎপরতা হিসেবে আখ্যায়িত করে বলছেন, এই সব অভিযোগ সিসিকের মধ্যে আলোচনা করেই সমাধান করা সম্ভব। তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, নগরীর উন্নয়ন বাধা গ্রস্থ করার যে তৎপরতা নগরবাসী বরদাস্ত করবেনা। প্রয়োজনে তারা রাস্তায় নেমে এর সমুচিত জবাব দিবেন।

 

 

সৌজন্য :  দৈনিকসিলেটডটকম

এ বিভাগের অন্যান্য