গাছে স্ত্রীর লাশ, মাটিতে স্বামীর মরদেহ!

নিউজ ডেস্ক: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গুডুম্বা গ্রাম থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে তাদের নিজ বাড়ির অদূরে পুকুর পাড় সংলগ্ন জঙ্গলের কাছে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার ভোরে পার্শ্ববর্তী গুডুম্বা চাত্রা গ্রামের পুকুর পাড়ের জঙ্গলের একটি গাছে স্ত্রীর মরদেহ ঝোলানো ও মাটিতে স্বামীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

আশার মা শেফালী বেগম জানান, ১২ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের সাদিয়া নামে ৭ বছরের একটি মেয়ে রয়েছে। শনিবার রাতে খাওয়া-দাওয়া করে সবাই ঘুমিয়ে পড়ি। পরে ভোরে শুনি এ ঘটনা।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, ওই গ্রামের শাহীন মিয়া ও তার স্ত্রী আশা পারভিনের মরদেহ তাদের বাড়ি থেকে কিছু দূরে পুকুরপাড়ের জঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে।

শনিবার রাতের কোনো এক সময় পুকুর পাড়ের গাছে ঝুলে প্রথমে শাহিন আত্মহত্যা করেন। পরে স্বামীর আত্মহত্যার ঘটনা জানতে পেরে তাকে গাছ থেকে নামিয়ে আশাও আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

দুজনই আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। আত্মহত্যার কারণ তদন্তের পর জানা যাবে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান ওসি ওবায়েদ।

এ বিভাগের অন্যান্য