বিকালে অনুশীলনে নামছে বাংলাদেশ

নিউজ ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডের আগে দুদিন অনুশীলন করার সুযোগ পাচ্ছে বাংলাদেশ।

আজ শুক্রবার বিকালে প্রথম সেশনের অনুশীলন শুরু হবে। ৩টা ৩০ মিনিটে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে নামার কথা রয়েছে বাংলাদেশের। কৃত্রিম আলোয় অনুশীলন করবে জাতীয় দল।

জিম্বাবুয়েকে তিন ওয়ানডেতে আতিথেয়তা দিতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা থেকে বিমানে সিলেটে পৌঁছান মুশফিক-মাহমুদউল্লাহ। দলের সঙ্গে সিলেটে আসেননি তামিম ও মাশরাফি। শুক্রবার দুপুর ১২টার ফ্লাইটে তামিম ও মাশরাফি সিলেটের উদ্দেশ্যে রওণা হন।

দলের সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বলেছেন,‘পুরো দল নিয়েই আজ অনুশীলন করবে বাংলাদেশ।’

এর আগে শুক্রবার সকালে অনুশীলনে নামে জিম্বাবুয়ে। সফরকারীরা সকাল থেকেই পুরোদমে নিজেদের ঝালিয়ে নিচ্ছে।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, নাঈম শেখ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, আল-আমিন হোসেন, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াড: চামু চিবাবা (অধিনায়ক), তিমিসেন মারুমা, সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, তিনাশে কামুনহুকামওয়ি, ওয়েসলি মাদভেরে, ক্রিস্টোফার এমপোফু, টিনোতেন্দা মুতুমবোজি, কার্ল মুম্বা, রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), আইনসলে এনদোভু, ব্রেন্ডান টেলর, ডোনাল্ড টিরিপানো, চার্লটন টিসুমা ও শন উইলিয়ামস

এ বিভাগের অন্যান্য