স্তুত সিলেট ক্রিকেট স্টেডিয়াম

ক্রীড়া প্রতিবেদক : সিলেটের মানুষ ক্রিড়াপ্রেমী। ক্রিকেট মানেই সিলেটিদের মনের বাড়তি খোরাক। এখানে টিকিট নিয়ে হয় কাড়াকাড়ি। দর্শক ঠাসা থাকে মাঠের চারপাশ। আর এই সিলেটেই আগামী রবিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ।চা বাগানসহ নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য্যের জন্য সুপরিচিত সিলেটে পাহাড়বেষ্টিত এই স্টেডিয়ামে আসছে বাংলাদেশ আর জিম্বাবুয়ে।

সংশ্লিষ্টরা জানান, বৃহস্পতিবার সকাল ১১টায় বিমানযোগে সিলেটে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। পরে সন্ধ্যা ৬টার ফ্লাইটে আসবে মাশরাফি বাহিনী। সিলেটে আসার দিন কোনো অনুশীলন নেই বাংলাদেশ কিংবা জিম্বাবুয়ের। শুক্রবার ও পরদিন শনিবার উভয় দলের অনুশীলন আছে।

এদিকে, নির্ধারিত সময়েই আগেই মাঠের কাজ সম্পন্ন হয়েছে। নিরাপত্তার বিষয়েও প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এ নিয়ে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা। আর সবুজ ঘাসে ছেয়ে গেছে পুরো আউটফিল্ডও। সবমিলিয়ে মাঠ এখন খেলার উপযোগী।

বাংলাদেশ স্কোয়াড
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে স্কোয়াড
চামু চিবাবা (অধিনায়ক), সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, টিনাশে কামুনহুকামউই, ওয়েসলি মাধেভেরে, টিমাইসেন মারুমা, ক্রিস এমপোফু, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মাটুমবডজি, রিচমন্ড মুতুমবামি, আইন্সলে এনডিলোভু, ব্রেন্ডন টেইলর, ডনাল্ড টিরিপানো, চার্লটন টিশুমা, শন উইলিয়ামস।

এ বিভাগের অন্যান্য