সিলেটে মোবাইল চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

নিউজ ডেস্ক: সিলেটের মোবাইল চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানা সূত্রে জানা যায়, থানায় করা মামলার প্রেক্ষিতে চোরাইকৃত মোবাইল সেট উদ্ধার ও আসামি গ্রেপ্তারের লক্ষ্যে গত বুধবার (৫ ফেব্রুয়ারি) থেকে গতকাল শনিবার (৮ ফেব্রুয়ারি) পর্যন্ত তথ্যপ্রযুক্তির সহায়তায় সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞার দিকনির্দেশনায় অভিযান পরিচালনা করেন থানার এসআই শেখ মো. মিজানুর রহমান, এএসআই নোমান মিয়া ও সঙ্গীয় ফোর্স। তারা চট্টগ্রাম মহানগর পুলিশ ও চট্টগ্রাম জেলা পুলিশের সহায়তায় চট্টগ্রাম মহানগর এলাকা ও চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানায় অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের চিহ্নিত ৪ সদস্যকে আটক করেন।

গ্রেপ্তারকৃতরা হলো- চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মো. আরাফাত হোসেন (২৭), বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার মো. রুবেল শেখ (২৫), চট্টগ্রাম বন্দর থানা এলাকার মো. শফিকুল ইসলাম (৩০) ও একই থানা এলাকার রেজাউল ইসলাম (২৪)।

পুলিশ জানায়, কোতোয়ালী মডেল থানার মামলা নং-১০, তারিখ-০৯/০১/২০২০, ধারা-৪৬১/৩৮০ পেনাল কোডের মামলায় গ্রেপ্তার ওই আসামিদের কাছ থেকে সিলেট নগরীর চৌহাট্টাস্থ আর এন টাওয়ারের স্যামসাং শোরুম থেকে চোরাইকৃত বিভিন্ন কোম্পানির বিভিন্ন মডেলের ৩৬টি মোবাইল সেট উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।

পুলিশ আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছে। ওই ৪ জনকে রোববার (৯ ফেব্রুয়ারি) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত পলাতক অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য