৪০ দিন নামাজ পড়ে সিলেটে বাইসাইকেল পেল ১৫ কিশোর

নিউজ ডেস্ক :  সিলেট নগরীর শিবগঞ্জে সৈয়দ হাতিম আলী মাজার জামে মসজিদে টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ায় ১৫ কিশোরকে পুরস্কৃত করা হয়েছে।

মঙ্গলবার বিকালে এসব কিশোরদের হাতে বাইসাইকেল তুলে দেওয়া হয়।

জানা গেছে, সৈয়দ হাতিম আলী মাজার জামে মসজিদ কর্তৃপক্ষ ও তালীমুদ্দীন একাডেমির যৌথ উদ্যোগে স্থানীয় পর্যায়ে শিশু-কিশোরদের নামাজে উদ্বুদ্ধ করতে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। গত ১৬ই ডিসেম্বর থেকে এই প্রতিযোগিতা শুরু হয়। এতে ওই এলাকার ৩৩ জন শিশু-কিশোর অংশ নেয়।

তবে টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে এসে আদায় করে ১৫ কিশোর। এসব কিশোরকে বাইসাইকেল পুরস্কার দেওয়া হয়। এছাড়া অন্যান্য শিশু-কিশোরদের একটি করে জায়নামাজ প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দরগাহ মাদরাসার মুহাদ্দিস মাওলানা আতাউল হক জালালাবাদী, ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, মাওলানা শরীফ মুহাম্মদ, মাওলানা তাহমিদুল মাওলা, শিবগঞ্জ মাদরাসার মুহতামিম মাওলানা আনোয়ার হোসেন চৌধুরী, ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব, দরগাহ মসজিদের ইমাম মাওলানা হাফিজ হুজাইফা, মাওলানা ইহতেশামুল হক কাশিমী, হাতিম আলী জামে মসজিদের ইমাম মাওলানা শিহাব উদ্দিন কোম্পানীগঞ্জী, হাফিজ মাওলানা জুনাইদ আহমদ, হাফিজ শহিদুল ইসলাম, আব্দুল কাইয়ুম কামাল, আব্দুল কুদ্দুস হেলাল, খালেদ আহমদ, ইয়াহইয়া আহমদ, মাজেদুর রহমান তুহিন, আব্দুল মুনিম রুহেল প্রমুখ।

এ বিভাগের অন্যান্য