প্রবাসীর মানিব্যাগ ফিরিয়ে দিয়ে সততার দৃষ্টান্ত দেখালেন সিএনজি চালক

নিউজ ডেস্ক: সিলেটে লন্ডন প্রবাসীর মূল্যবান জিনিসপত্রসহ নগদ ৫০ হাজার টাকাভর্তি ব্যাগ পাওয়ার পর ফিরিয়ে দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন সিএনজি চালক আলী হোসেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেলে লন্ডন প্রবাসী মো. ফিরোজ মিয়ার হাতে তার মূল্যবান জিনিসপত্রসহ নগদ ৫০ হাজার টাকা ফিরিয়ে দিয়ে এ সততা দেখান তিনি।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে লন্ডন প্রবাসী ফিরোজ মিয়া মহানগরের কুশিঘাট এলাকা থেকে জিন্দাবাজারের উদ্দেশ্যে একটি সিএনজিতে ওঠেন। এ সময় তিনি সিএনজিতে প্রয়োজনীয় কাগজপত্রসহ নগদ ৫০ হাজার টাকা ফেলে যান। পরে সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের অন্তর্ভুক্ত তামাবিল উপ-পরিষদের নেতাদের হাতে টাকাসহ প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেন সিএনজি চালক আলী হোসেন।

পরে তামাবিল স্ট্যান্ডে গিয়ে ফেলে যাওয়া প্রয়োজনীয় কাগজপত্রসহ ব্যাগের খোঁজ করেন লন্ডন প্রবাসী। এ সময় সিএনজি চালক আলী হোসেন যাত্রীর ফেলে যাওয়া সব মূল্যবান জিনিসপত্র ফিরিয়ে দেন। সেখানে উপ-পরিষদের সদস্য দবির, ম্যানেজার সোহেল, চালক কামাল মিয়া ও লুতু মিয়া উপস্থিত ছিলেন।

লন্ডন প্রবাসী ফিরোজ মিয়া বলেন, মূল্যবান জিনিসপত্রসহ নগদ ৫০ হাজার টাকাভর্তি একটি ব্যাগ সিএনজিতে ভুলে ফেলে যাই। কিন্তু সিএনজি চালক আলী হোসেন ব্যাগটি পেয়ে ফিরিয়ে দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন। সিএনজি চালকের এমন মহৎ কাজে আমি খুশি। সেই সঙ্গে তার প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই।

এ বিভাগের অন্যান্য