সুবিদবাজারে ট্রাকের ধাক্কায় গৃহবধূর মৃত্যু

নিউজ ডেস্ক: সিলেটে রাতের বেলা বেপরোয়া হয়ে ওঠছে ট্রাক। আম্বরখানায় ছাত্রলীগের দুই নেতাকে চাপা দেওয়ার ঘটনার রেশ কাটতে না কাটতে সুবিদবাজারে গৃহবধূর প্রাণ কেড়ে নিয়েছে ঘাতক ট্রাক। সুবিদবাজারে ট্রাকের ধাক্কায় মারা গেছেন মুনতাহা আক্তার তানিয়া (২৭) নামের এক গৃহবধূ। নিহত তানিয়া সিলেট নগরীর চৌকিদেখি ৪৩/১ নম্বর বাসার আনোয়ার হোসেনের স্ত্রী।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে।

তানিয়ার আত্মীয় সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল আলীম তুষার জানান, রাত ৭টার দিকে নগরীর সুবিদবাজার থেকে রিকশাযোগে চৌকিদেখিস্থ বাসায় যাচ্ছিলেন তানিয়া। সুবিদবাজারের পপুলার ফার্মেসির সামনে আসার পর পেছন থেকে একটি ট্রাক রিকশাকে ধাক্কা দিলে তানিয়া ছিটকে পড়েন।

গুরুতর আহতাবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় তিনি হাসপাতালে মারা যান।

এ ঘটনার পর ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। চালক বর্তমানে বিমানবন্দর থানা হাজতে রয়েছেন বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য