ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

নিউজ ডেস্ক: সুনামগঞ্জের ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কুঠি মিয়া (২৪) নামের এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও ইউনিয়নের আসকুড়ি গ্রামের মৃত আছমত আলীর পুত্র। ঘটনাটি রোববার (১২ জানুয়ারি) বেলা আড়াইটায় উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ধারণবাজারে ঘটেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, কুঠি মিয়া দীর্ঘদিন ধরে তার পরিবারের সদস্যদের নিয়ে উপজেলার ধারণ গ্রামের বশর মিয়ার কলোনিতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। এখানে বসবাস করে সে স্থানীয় মজনু মিয়ার অটো রাইসমিলে শ্রমিকের কাজ করত। ঘটনার সময় রাইসিল এলাকায় গাছের ডাল কারতে উঠলে অসাবধানতা বশত সে বিদ্যুতের তারের সাথে স্পৃষ্ট হয়ে নীচে পড়ে যান। দ্রুত উদ্ধার করে তাকে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

অটো রাইছমিলের মালিক স্থানীয় কাকুরা গ্রামের মজনু মিয়া বলেন, কুঠি মিয়া ঘটনার দিন তার রাইসমিলে কাজে ছিলেন না।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখলাকুর রহমান ও থানার ওসি মোস্তাফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য