ছাতকে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২

নিউজ ডেস্ক: সুনামগঞ্জের ছাতক উপজেলার সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের বড়কাপন এলাকায় পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের আখলিসুর রহমানের ছেলে ছাত্রলীগ কর্মী হাসান আহমেদ সুমন (২৫)ও অজ্ঞাত এক পথচারী নারী (৬০)। এই ঘটনায় আরো একজন গুরুতর আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় উপজেলার বড়কাপন পয়েন্টে এ ঘটনা ঘটে। ঘটনার পর পর ঘাতক পিকআপ চালক জাবেদ মিয়া (২০)কে আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, বুধবার সন্ধ্যায় ছাতক উপজেলার জাউয়াবাজার এলাকার বড়কাপন পয়েন্টে সুনামগঞ্জ মুখী পিকআপের সাথে সিলেটগামী ছাত্রলীগ নেতার মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়।

এই সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ নেতা সুমন ঘটনাস্থলেই মারা যায়। পিকআপ ভ্যানটি এসময় রাস্তার পাশে এক অজ্ঞাত বৃদ্ধা ও অপর এক পথচারীকেও চাপা দেয়। এসময় স্থানীয় লোকজন এসে পথচারী মহিলাসহ দুইজনকে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা বৃদ্ধা মহিলাকে মৃত ঘোষনা করে। অপর গুরুতর আহত পুরুষকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ ঘাতক পিক আপ ভ্যানের চালককে আটক করেছে।

জাউয়াবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ নির্মল দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে এ দুঘটনা ঘটে। আমরা চালকে আটক করেছি। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য