জকিগঞ্জে ইয়াবাসহ আটক ১

নিউজ ডেস্ক: সিলেটের জকিগঞ্জে ৩ হাজার ৬৫ পিছ ইয়াবাসহ কাওসার আহমেদ নামে একজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (৩ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে জকিগঞ্জ থানাধীন কাদিরপুর গ্রামের মোবাইল ফোন কোম্পানির নির্মিত টাওয়ারের সামন থেকে তাকে আটক করে জকিগঞ্জ থানা পুলিশ ।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর আব্দুন নাসেরের তত্ত্বাবধানে এসআই মো. মিজানুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে ষোলটি বায়ুরোধক পলিব্যাগের ভিতর হতে মোট ৩ হাজার ৬৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। কাওসার আহমেদ জকিগঞ্জ থানাধীন মুমিনপুর গ্রামের আব্দুল করিমের পুত্র।

এই ঘটনা সংক্রান্তে এসআই মো. মিজানুর রহমানের দাখিলকৃত এজাহারের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার মামলা নং-০৩ তারিখ-০৩/০১/২০২০খ্রিঃ ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) ও ১০(৪) মোতাবেক নিয়মিত মামলা রুজু করা হয়। জকিগঞ্জ থানা পুলিশ আসামিকে আদালতে সোপর্দ করলে আদালত আসামিকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করা হয় বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, যুব সমাজকে মাদকের করাল গ্রাস হতে রক্ষা করতে থানা পুলিশের এমন ঝটিকা অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য