নগরীতে চালকদের মাঝে ৩০০ হেলমেট বিতরণ

নিউজ ডেস্ক: ‘সড়ক পরিবহন আইন মেনে চলুন, সড়কে শৃঙ্খলা রক্ষায় আপনিও এগিয়ে আসুন’- এই স্লোগানে সিলেট নগরীর কোর্ট পয়েন্টে মোটরসাইকেল চালকদের মাঝে বিতরণ করা হয়েছে হেলমেট।

বুধবার (১ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর এন্ড পেট্রোলিয়াম ও নার্স এসোসিয়েশনের উদ্যোগে ৩০০টি হেলমেট বিতরণ করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের ডিসি ফয়সল মাহমুদের সভাপতিত্বে ও ট্রাফিকের এসি খায়েরের পরিচালনায় হেলমেট বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন ও প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া।

এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন, সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, বাংলাদেশ পেট্রোলিয়াম এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির মহাসচিব জুবায়ের আহমদ চৌধুরী, বাংলাদেশ পেট্রোলিয়াম এসোসিয়েশনের সিলেট বিভাগের সভাপতি মোস্তফা কামাল, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা, ট্রাফিকের এডিসি নিকুলিন চাকমা, এডিসি জ্যোতির্ময় সরকার, কোতয়ালী থানার এসি নির্মলেন্দু চক্রবর্তী, কোতয়ালী থানার ওসি সেলিম মিয়া, সদস্য হুমায়ূন আহমদ, সদস্য সাজুওয়ান আহমদ, সৈয়দ আলমগীর হোসেন, মাসুম আহমদ, আক্তার ফারুক লিটন, সৈয়দ আব্দুল হাদি পাবেল, নিরাপদ সড়ক চাই সিলেট মহানগরের মহাসচিব আব্দুল হাদি, টিআই (এডমিন) মুহিবুর রহমান, টিআই শওকত হোসেন, টিআই মো. হাবিবুর রহমান, রাশেদুল ইসলাম, সার্জেন্ট ফাহাদ মোহাম্মদ, সার্জেন্ট নূরে আলম রাসেল প্রমুখ।

এ বিভাগের অন্যান্য